• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

আজকের খুলনা

কয়রায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান

আজকের খুলনা

প্রকাশিত: ২ জুলাই ২০২৪  

দলীয় নেতা-কর্মী, বিভিন্ন সংগঠন ও কয়রার সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কয়রা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জি এম মোহসিন। সোমবার ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছেন কয়রা উপজেলার সর্বস্তরের জনগণ।
বেলা ১১টার দিকে খুলনা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে শপথ গ্রহণ শেষে উপজেলা চেয়ারম্যান কয়রা আসার খবর পেয়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ২ সহস্রাধিক নেতা কর্মী-সমর্থক কয়রার সীমানা থেকে বিশাল মোটরসাইকেল ও প্রাইভেটকার বহরে তাকে বরণ করে নিয়ে আসেন। তিনি উপজেলার সীমানায় পৌঁছামাত্রই নেতাকর্মী-সমর্থকরা ফুলেল শুভেচ্ছা জানান। কয়রায় ফেরার পথে বিভিন্ন মোড়ে মোড়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় নেতা-কর্মীরা। 
কয়রায় এসে প্রথমে দলীয় নেতা-কর্মীকে সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্ত¡রে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতা-কর্মী ও কর্মী-সমর্থকরা ফুলের শুভেচ্ছা জানান। এরপর এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান সকলে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন তা কোনোদিন ভুলবো না। আমি যে ভালোবাসা পেয়েছি ধন্যবাদ দিয়ে শেষ করা যাবে না। ভালোবাসার প্রতিদান আমি ভালোবাসা দিয়েই দেব। কয়রা আমার জন্মভূমি, আমি কয়রা উপজেলাকে সন্তানের মতো দেখব। মার নিকট সন্তান যেমন নিরাপদ, এই জনপদের প্রত্যেকটা মানুষ আমার নিকট তেমনই নিরাপদ থাকবেন ইনশাআল­াহ। তিনি বলেন, আমাকে আপনাদের শরীরের ঘাম, পরিশ্রমের অর্থ দিয়ে জয়ী করেছেন। আমি আপনাদের এই ভালোবাসার কাছে কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ হয়ে থাকব। 
তিনি আরও বলেন, আমি কোনো প্রতিশ্র“তি দেইনি। আমি বলেছি, বাবা মা তার একমাত্র সন্তানকে যেভাবে নিজের সর্বস্ব দিয়ে ভালোবাসে ও সাজায় আমিও কয়রা উপজেলাকে ঠিক নিজের একমাত্র সন্তানের মত করে সাজাবো। পরিশেষে তিনি বলেন, আপনারা ভাল থাকবেন প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এসময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতা-কর্মী, ইউপি চেয়ারম্যান ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

আজকের খুলনা