• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

আজকের খুলনা

কার প্রেমে ডুয়া লিপা

আজকের খুলনা

প্রকাশিত: ৭ জুলাই ২০২৪  

প্রেমে জড়িয়েছেন ডুয়া লিপা। প্রেমিক হিসেবে ব্রিটিশ অভিনেতা ক্যালুম টার্নারের নাম এসেছে। মাস ছয়েক আগে ক্যালুম টার্নার অভিনীত মাস্টার্স অন এয়ার সিরিজের প্রিমিয়ারে হাজির হয়েছিলেন ডুয়া লিপা। সেখানে দুজনকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

প্রেমিক ক্যালুম টার্নারের সঙ্গে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ডুয়া লিপা

প্রেমিক ক্যালুম টার্নারের সঙ্গে ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ডুয়া লিপা ।ইনস্টাগ্রাম থেকে

এর পর থেকে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে গুঞ্জন ডালপালা মেলেছিল, প্রেমে পড়েছেন ব্রিটিশ-আলবেনীয় গায়িকা ডুয়া লিপা। প্রেম গোপন রেখে রহস্যটা জিইয়ে রেখেছিলেন এই জুটি। কারোরই মুখে রা ছিল না। তবে বেশ কয়েকটি আয়োজনে একসঙ্গে দেখা গেছে তাঁদের।

ডুয়া লিপা

ডুয়া লিপা।ইনস্টাগ্রাম থেকে

এর মধ্যে যুক্তরাজ্যের গ্লাস্টনবারি ফেস্টিভ্যালে একসঙ্গে দেখা গেছে তাঁদের। ডুয়া লিপার ছোট ভাই জিন লিপার এক ভিডিওতে দেখা গেছে, হাত ধরে হাঁটছিলেন ক্যালুম টার্নার ও ডুয়া। ডুয়ার কপালে আলতো করে চুমু দিয়েছেন প্রেমিক ক্যালুম।

আর রাখঢাক নয়, এবার নিজেই প্রথমবার প্রেমিকের সঙ্গে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ২৮ বছর বয়সী এ তারকা। ৩ জুলাই ইনস্টাগ্রামে ক্যালুম টার্নারের সঙ্গে ছবিটি পোস্টের মাধ্যমে গুঞ্জনকে ভিত্তি দিলেন তিনি।

এর আগে গায়ক আনোয়ার হাদিদের সঙ্গে প্রেম করেছেন ডুয়া লিপা। ২০২১ সালে সেই প্রেমে বিচ্ছেদের পর ফরাসি নির্মাতা রোমেইন গ্রাভরাসের সঙ্গে প্রেম করেছেন তিনি। সেই প্রেমে ইতি টানার পর ক্যালুম টার্নারের সঙ্গে প্রেম করছেন।

 ক্যালুম টার্নার

ক্যালুম টার্নার।ইনস্টাগ্রাম থেকে

ফ্যাশন মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন অভিনেতা ক্যালুম টার্নার। ফ্যান্টাস্টিক বিস্টস: দ্য ক্রাইম অব গ্রিন্ডেলওয়ার্ল্ড, গ্রিন রুম, দ্য অনলি লিভিং বয় ইন নিউইয়র্কসহ বেশ কয়েকটি সিনেমা ও সিরিজে দেখা গেছে ক্যালুমকে।

আজকের খুলনা