• রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||

  • ভাদ্র ২৪ ১৪৩১

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৬

আজকের খুলনা

দিশার হাতে নতুন ট্যাটু, প্রভাসের সঙ্গে প্রেমের গুঞ্জন

আজকের খুলনা

প্রকাশিত: ৪ জুলাই ২০২৪  

বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে সম্প্রতি ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে প্রভাসের সঙ্গে দেখা গেছে। পর্দায় প্রভাস-দিশার রোমান্সের পাশাপাশি পর্দার বাইরে তাঁদের রোমান্স নিয়ে এখন জোর ফিসফাস।

দিশার হাতের এক ট্যাটু থেকে এই গুঞ্জনের ধোঁয়া উঠতে শুরু করেছে। দিশার হাতের এই ট্যাটুতে আছে কী?

নাগ আশ্বিন পরিচালিত ‘কল্কি ২৮৯৮ এডি’ এখন বক্স অফিসে ঝড় তুলেছে। প্রভাস, অমিতাভ বচ্চন, দীপিকা পাড়ুকোন, কমল হাসান, দিশা পাটানি অভিনীত ছবিটি ভারত ও ভারতের বাইরে ভালো ব্যবসা করছে।

প্রভাস। এক্স থেকে

প্রভাস। এক্স থেকে

সায়েন্স ফিকশনধর্মী এই ছবিতে দিশার উপস্থিতি নেহাতই কম। কিন্তু স্বল্প উপস্থিতিতে এই অভিনেত্রী সবার নজর কেড়েছেন। ছবিতে প্রভাস আর দিশার রোমান্স মানুষের ভালোবাসা কুড়িয়েছে।

সম্প্রতি দিশাকে সাদা জগার্স প্যান্ট আর পাউডার ধূসর রঙের টপে দেখা গেছে। এদিন দিশার লুকের থেকে বেশি তাঁর হাতের নতুন ট্যাটুর দিকে সবার নজর গেছে। এই ট্যাটুতে লেখা আছে—‘পিডি’।

দিশা পাটানি। ইনস্টাগ্রাম থেকে

দিশা পাটানি। ইনস্টাগ্রাম থেকে

এখান থেকেই সবাই একে একে দুই করতে শুরু করেছেন। অনেকেই ধরে নিয়েছেন এই ‘পি’ অক্ষরের পেছনে লুকিয়ে আছে প্রভাসের নাম। আর ‘ডি’ অক্ষর মানে তাঁর নিজের নাম দিশা। এখন জোর গুঞ্জন, ১২ বছরের বড় প্রভাসের সঙ্গে প্রেম করছেন দিশা।

এদিকে দিশার এই ট্যাটুকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা মত দিতে শুরু করেছেন অনেকে। কেউ যেমন ধরে নিয়েছেন ‘পিডি’ মানে প্রভাস-দিশা। আবার অনেকে মনে করছেন, দিশা নিজের নাম (দিশা পাটানি) উল্টো করে লিখেছেন।
এই বলিউড–কন্যা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হরহামেশাই আলোচনায় উঠে আসেন এর আগে দিশার সঙ্গে বলিউড নায়ক টাইগার শ্রফের প্রেমের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। এমনকি টাইগারের পরিবার দিশাকে খোলামনে স্বাগত জানিয়েছিল। কিছুদিন আগে আগে তাঁদের বিচ্ছেদের খবর জানা যায়। এখন প্রভাস-দিশার রোমান্সের খবর কতটা সত্যি, তা সময়ই বলবে।

আজকের খুলনা