• শনিবার ০৬ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২১ ১৪৩১

  • || ২৮ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

শেখ হাসিনার নেতৃত্বে যুবকরাই গড়বে সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ

আজকের খুলনা

প্রকাশিত: ৩ জুলাই ২০২৪  

খুলনা জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবকরাই গড়বে আগামীর সমৃদ্ধ ও মেধাভিত্তিক স্মার্ট বাংলাদেশ। উদ্যমী যুবলীগের ঐক্যবদ্ধ নেতা-কর্মীরা এই গন্তব্যে দায়িত্বশীল ভূমিকা পালন করবে।
তিনি গতকাল মঙ্গলবার বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে জেলা যুবলীগ আয়োজিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী (হীরক জয়ন্তী) উদ্যাপন উপলক্ষে কর্মীসভা, সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 

জেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফরিদের সভাপতিত্বে এবং জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মাহফুজুর রহমান সোহাগের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী, যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম মেম্বর প্রকৌশলী মৃণাল কান্তি জোদ্দার। প্রধান বক্তার বক্তৃতা করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এড. ড. শামীম আল সাইফুল সোহাগ। অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক আরিফুল ইসলাম ও সদস্য জিএম গফ্ফার। 

শেখ হারুন আরো বলেন, বঙ্গবন্ধুর নির্দেশিত পথে সোনার বাংলার আধুনিক রুপ ডিজিটাল বাংলাদেশের সফল পথ পরিক্রমায় ‘স্মার্ট বাংলাদেশ’র পথে এগিয়ে যাবে দেশ। এই চলার পথে প্রধান শক্তি যুবকরাই। শুধু দেশের উন্নয়নেই নয়, রাজনৈতিক ষড়যন্ত্রকারীদের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলার পথকে মসৃণ করে যাচ্ছে যুবলীগ। 

সভায় উপস্থিত ছিলেন যুবলীগে নেতা জলিল তালুকদার, হারুন অর রশীদ, ফুলতলা উপজেলা যুবলীগের সভাপতি এস কে আলী ইয়াছিন, সাধারণ সম্পাদক শহিদুল­াহ প্রিন্স, দিঘলিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ ইয়াজুল ইসলাম, ডুমুরিয়া উপজেলা যুবলীগের আহŸায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ, যুগ্ম-আহŸায়ক এড. আশরাফুল আলম রাজু ও শেখ ইকবাল হোসেন, যুবলীগ নেতা আব্দুল­াহ আল মামুন, হারুন মোল­া, জিয়াদুল ইসলাম জিয়া, শিমুল বিল­াহ, অরিন্দম গোলদার, বিকাশ হালদার, তেরখাদা উপজেলা ভাইস চেয়ারম্যান ওবায়দুল­াহ আল বাবু, কয়রা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসানসহ আওয়ামী যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী।  
সভা শেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। 

আজকের খুলনা
আজকের খুলনা