• সোমবার ০১ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ১৭ ১৪৩১

  • || ২৩ জ্বিলহজ্জ ১৪৪৫

আজকের খুলনা

আ’লীগ তথা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ

আজকের খুলনা

প্রকাশিত: ২৮ জুন ২০২৪  

খুলনা মহানগর আ’লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, বাঙালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আ’লীগের ভূমিকা রয়েছে। আ’লীগ প্রতিষ্ঠার পর এই দেশে মানুষের অধিকার আদায়ের আন্দোলন-সংগ্রামে ভূমিকা পালনের মাধ্যমে এটি পূর্ব বাংলার একক ও নির্ভরযোগ্য রাজনৈতিক দলে পরিণত হয়। বাংলাদেশ ও বাংলাদেশ আ’লীগ এক ও অভিন্ন এবং বাঙালি জাতির অবিচ্ছেদ্য অংশ। আ’লীগের ইতিহাস মানে বাঙালি জাতির সংগ্রাম ও গৌরবের ইতিহাস। এ রাজনৈতিক দলটি এই বাংলার সুদীর্ঘ রাজনীতি এবং বাঙালি জাতির আন্দোলন-সংগ্রামের গৌরবোজ্জ্বল ঐতিহ্যের ধারক ও বাহক। প্রাচীন ও ঐতিহ্যবাহী দলটির নেতৃত্বেই এদেশের স্বাধীনতা অর্জিত হয়। তিনি আরো বলেন, একমাত্র আ’লীগ এ দেশকে সামনের দিকে নিয়ে যায় এবং আ’লীগ তথা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ। 
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দলীয় কার্যালয়ে সদর থানা আ’লীগের আয়োজনে বাংলাদেশ আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর (হীরক জয়ন্তী) আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। সদর থানা আ’লীগ ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তৃতা করেন, মহানগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু ও জামাল উদ্দিন বাচ্চু, দপ্তর সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রনজিত কুমার ঘোষ, মহানগর যুবলীগের সভাপতি সফিকুর রহমান পলাশ এবং মহানগর কৃষক লীগের আহŸায়ক এড. এ কে এম শাহজাহান কচি প্রমুখ।

সদর থানা আ’লীগের সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মোঃ সাইফুল ইসলামের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন মহানগর আ’লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শ্যামল সিংহ রায়, মোঃ জাহাঙ্গীর হোসেন খান, বীরেন্দ্র নাথ ঘোষ, এস এম আকিল উদ্দিন, মঈনুল ইসলাম নাসির, ফেরদৌস হোসেন লাবু, বাবুল সরদার বাদল, আব্দুল হাই পলাশ, এড. ফারুক হোসেন শেখ, চৌধুরী মিনহাজ উজ জামান সজল, মোঃ ফায়েজুল ইসলাম টিটো, মোঃ আতাউর রহমান শিকদার রাজু, মুন্সি মোঃ সেলিম হোসেন, ওহিদুল ইসলাম পলাশ, শেখ এশারুল হক, মোঃ আজম খান, এড. শামীম মোশাররফ, মোঃ শিহাব উদ্দিন, নজরুল ইসলাম তালুকদার, প্যানেল মেয়র এস এম রফি উদ্দিন আহমেদ, মহানগর শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মোতালেব মিয়া, মহিলা আ’লীগ নেতা পারভিন ইলিয়াছ, কাউন্সিলর জিয়াউল আহসান টিপু, কাউন্সিলর কনিকা সাহা, কাউন্সিলর এড. জেসমিন পারভিন জলি, এড. এনামুল হক, এড. কে এম ইকবাল হোসেন, এড. তারিক মাহমুদ তারা, এড. এম এম সাজ্জাদ আলী, এড. শিকদার হাবিবুর রহমান, এড. মোস্তাফিজুর রহমান, এড. আহসান হাবিব, এড. সাহারা ইরানী পিয়া, এড. নাছরিন নাহার, এড. সেলিনা আক্তার পিয়া, এড. রোজিনা আক্তার, এড. আক্তারুন্নেছা তিতাস, মহিলা আ’লীগ নেতা পারভিন হাসমাত, খাদিজা কবির তুলি, রোকেয়া রহমান, রেজওয়ানা প্রধান, রেখা খানম, মিনু রহমান, যুবলীগ নেতা ইলিয়াছ হোসেন লাবু, ছাত্রলীগ নেতা ইখতিয়ার উদ্দিন মোল্যা, মাহমুদুর রহমান রাজেসসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী। 

আজকের খুলনা
আজকের খুলনা